প্রেস বিজ্ঞপ্তি :

বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন প্রদেশে অনুষ্টিতব্য পূর্ব নির্ধারিত বেশ কিছু অনুষ্টানে অংশ গ্রহন করতে গতকাল আবুধাবীতে আসেন বিএনপি’র কেন্দ্রীয় নেত্রী সাবেক মহিলা সাংসদ সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া। তার সফর সঙ্গী ছিলেন বিএনপি নেতা এডভোকেট মোরশেদুর রহমান চৌধুরী রুকন।

বিএনপি নেত্রী পাপিয়ার আগমনে আবুধাবী বিমান বন্দরে তাকে অভিনন্দিত করার জন্য বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের সদস্য সচিব মোহাম্মদ জাকির হোসেন খতিব ও সিনিয়র যূগ্ম-আহবায়ক আলহাজ্ব দিদারুল আলম, যূগ্ম-আহবায়ক সরোয়ার আলম ভূট্টো, যূগ্ম-সদস্য সচিব মোহাম্মদ জসিম উদ্দিন, উপদেষ্টা পরিষদ সদস্য মোহাম্মদ আজিম তালুকদার, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ ওসমান গনির নেতৃত্বে কেন্দ্রীয় ও প্রাদেশিক শাখা থেকে ৭০/৮০ সদস্যের একটি প্রতিনিধি দল অতিথিদের বরন করার জন্য সেখানে উপস্থিত ছিলেন।

বিমান বন্দরে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত থেকে অথিতিদের ফুষ্প দিয়ে বরন করেন দুবাই শাখার সাধারন সম্পাদক মজিবুল হক মন্জু, শারাজাহ শাখার সাধারন সম্পাদক এস এম মেদাচ্ছের শাহ, কেন্দ্রীয় যূগ্ন-সদস্য সচিব শাখাওয়াত হোসেন বকুল, ফজিরা শাখার সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম, কেন্দীয় সদস্য যথাক্রমে ছালে গফুর ময়ুর, রেজাউল করিম রেজু , বিএনপি নেতা হাজী মোহাম্মদ জসিম উদ্দিন, কেন্দীয় নেতা প্রকৌশলী কাজী রাশেদ, মোহাম্মদ সরোয়ার,রোটারিয়ান জসিম উদ্দিন চৌধুরী, আজমান শাখার অন্যতম নেতা মোহাম্মদ গফুর, দুবাই কমিটির অন্যতম নেতা মোহাম্মদ শাহ আলম, মোহাম্মদ আলী হামজা, দিদারুল আলম, মোহাম্মদ রুবেল, মোসাফ্ফাহ শাখার অন্যতম নেতা সাইফ তারেক, সাংবাদিক সনজিত শীল, মোহাম্মদ আলী সুমন, মোহাম্মদ মামুন সহ আরো অনেক নেতৃবৃন্দ।

বিজি ২৭ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে পাপিয়া ও এডভোকেট রুকন আবুধাবী বিমান বন্দরে পৌছলে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের নেতৃবৃন্দ তাদেরকে বরন করে নেন।

আজ ও কাল রাতে জাতীয়তাবাদী ফোরামের শারজাহ ও আবুধাবী শাখার দুইটি পৃথক অনুষ্টানে পাপিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।